সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা

মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধায় বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা

স্টাফ রিপোর্টারঃ মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার গাইবান্ধায় ৪ দিনব্যাপী ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ শীর্ষক বইমেলা শুরু হয়েছে। স্থানীয় পৌরপার্ক চত্ত্বরে বিকেল ৩টায় বইমেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির উদ্যোগে সংস্কৃতি মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসন গতকাল ৩০ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত এই মেলার আয়োজন করেছে। বইমেলা উপলক্ষে মেলা মঞ্চে প্রতিদিন বিকেলে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। শেষ দিন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। মেলায় ২৫টি স্টল বসানো হয়েছে। প্রতিদিনি মেলা বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে।
এ উপলক্ষে বৃস্পতিবার দুপুরে জেলা প্রশাসন এক সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানায়। জেলা প্রশাসক মোঃ আবদুল মতিনের সভাপতিত্বে এতে বক্তব্য দেন ডিডিএলজি মোছাঃ রোখছানা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদেকুর রহমান, এনডিসি এসএম ফয়েজ উদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রাফিউল আলম প্রমুখ।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com